উল্লাস ক্লাবের ক্রিকেট কমিটি গঠন

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) আয়োজিত আসন্ন প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০২৩-২৪ মৌসুমে শক্তিশালী টিম গঠনের লক্ষ্য ঐতিহ্যবাহী উল্লাস ক্লাবের ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

ক্লাবের অস্থায়ী কার্যালয়ে ক্লাব সভাপতি চন্দন ধরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রবীণ কুমার ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় এ কমিটি গঠন করা হয়।

- Advertisement -google news follower

সভায় সর্বসম্মতিক্রমে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, তরুণ উদ্যোক্তা মোহাম্মদ বোরহান উদ্দীনকে এ কমিটির চেয়ারম্যান ঘোষণা করা হয়।

একই কমিটির সিনিয়র কো-চেয়ারম্যান হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী-শিক্ষানুরাগী মোহাম্মদ ইসমাইল এবং কো-চেয়ারম্যান হিসেবে বিশিষ্ট ক্রীড়া সংগঠক রাশেদ সিকদারের নাম ঘোষণা করা হয়।

- Advertisement -islamibank

তাছাড়া সাবেক ক্রিকেটার আরমান শাহকে ম্যানেজার এবং সাবেক ক্রিকেটার শওকত জামিল সৌরভকে টিম কোর্ডিনেটর করে ঐতিহ্যবাহী উল্লাস ক্লাবের নতুন এ ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উল্লাস ক্লাবের হেড কোচ মমিন খন্দকার, কোচিং উপদেষ্টা মোহাম্মদ ইসমাইল, ক্রীড়া সংগঠক উজ্জ্বল চৌধুরীসহ ক্লাবের অন্যান্য পরিচালক ও খেলোয়াড়রা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM