ভোলার একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি চট্টগ্রামে ধরা

অনলাইন ডেস্ক

ভোলা জেলার চরফ্যাশন থানার একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. মোস্তফা মিয়া প্রকাশ মোস্তফা মেকার (৫৫)কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

গ্রেফতার মোস্তফা ভোলা জেলার চরফ্যাশন থানাধীন উত্তর মাদ্রাজ এলাকার মৃত আবু বক্কর মুন্সীর ছেলে। গতকাল সোমবার রাতে চট্টগ্রাম নগরের হালিশহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের পাঠনো বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০০৮ সালে হত্যার হুমকিসহ একজনকে আঘাতের অভিযোগে ভোলা জেলার চরফ্যাশন থানায় মামলা রুজু হয়। ওই মামলার বিচার কার্যক্রম চলাকালে বিজ্ঞ আদালত আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করেন।

- Advertisement -islamibank

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, জিজ্ঞাসাবাদে সে ওই মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে আইন শৃঙ্খলা বাহিনী থেকে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১৬ বছর যাবৎ চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে ভোলা জেলার চরফ্যাশন থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

জেএন/এইচডি/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM