৬ বছর পর ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

কক্সবাজারের চকরিয়া এলাকায় আধিপত্য বিস্তার ও নাশকতা সৃষ্টির মূলহোতা এবং হত্যা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক এক আসামিকে দীর্ঘ ৬ বছর পর গ্রেফতার করেছে র্যাব-৭।

- Advertisement -

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ১০টার দিকে র্যাবের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বুধবার (২৯ নভেম্বর) ১১টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন চিরিংগা এলাকায় অভিযান চালিয়ে রেজাউল করিম (৪২) নামে এ আসামিকে গ্রেফতার করা হয়। রেজাউল চকরিয়ার সওদাগরঘোনা এলাকার সমশুল আলমের ছেলে।

- Advertisement -google news follower

বিজ্ঞপ্তিতে র্যাব জানায়, ভুক্তভোগি লুৎফুর রহমান পেশায় একজন ব্যবসায়ী এবং স্থানীয় উমখালী বাজারে মুদির দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন।

ছয় বছর আগে ১৫ অক্টোবর রাতে চকরিয়া থানা এলাকায় আধিপত্য বিস্তার, নাশকতা এবং অস্থিতিশীলতা সৃষ্টিকারী রেজাউল করিম এবং অন্যান্য সহযোগীরা দেশী অস্ত্র নিয়ে লুৎফুর রহমানের মুদির দোকানে ডাকাতির উদ্দেশ্যে আক্রমণ করে।

- Advertisement -islamibank

এ সময় ভিকটিম তাদের প্রতিহত করার চেষ্টা করলে রেজাউল করিম এবং অন্যান্য সহযোগিরা তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র দিয়ে ভিকটিমকে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে মুদির দোকানে থাকা নগদ টাকা এবং মালামাল নিয়ে যায়।

সে আইন শৃঙ্খলা বাহিনীর থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল।

গ্রেফতারকৃত আসামি রেজাউল করিমের বিরুদ্ধে কক্সবাজার জেলার চকরিয়া থানায় হত্যা ও মারামারি সংক্রান্ত ২ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM