সিএনজি তল্লাশীতে মিলল অস্ত্র ও গুলি/আটক ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর এলাকায় সিএনজি অটোরিকশা তল্লাশি করে দেশীয় তৈরি ১টি বন্দুক, ১০ রাউন্ড গুলি ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

এসময় সিএনজি থেকে নেমে পালানোর সময় ধাওয়া করে তিনজনকে আটক করে বাঁশখালী থানা পুলিশ। রবিবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার সময় এসব অস্ত্র ও গুলিসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, উপজেলার গন্ডামারা ইউনিয়নের খামার পাড়া ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আনোয়ার আলীর ছেলে হুমায়ুন কবির (২৪), মৃত আবু তাহেরের ছেলে মো. ফোরকান (৪১) ও নুরুল আলমের ছেলে হাবিব উল্লাহ (২০)।

বাঁশখালী থানার ওসি মো. তোফায়েল আহমেদ জানান, তাদের কাছে আগে থেকে খবর আসে একদল সন্ত্রাসী অস্ত্র সস্ত্র নিয়ে গন্ডামারায় আসছে।

- Advertisement -islamibank

এ খবরে গভীর রাতে বাঁশখালীর প্রধান সড়কের সাধনপুর আল ফারুক মাদ্রাসার সামনে চেক পোস্ট বসানো হয়। দেড়টার সময় চেক পোস্টের দিকে আসা একটি সিএনজি অটোরিকশাকে সন্দেহ হলে থামানোর সংকেত দেন এসআই একেএম নুরুল হক হাওলাদার।

এসময় চারজন সিএনজি থেকে পালানোর চেষ্টা করে। খালেক নামে একজন পালাতে সক্ষম হলেও তিনজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেখানো মতে ওই সিএনজিতে তল্লাশী করে ১টি বন্দুক, ১০ রাউন্ড গুলি ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বাঁশখালী থানায় একটি মামলা ১৮(১৯.০২.২০২৪) হয়েছে জানিয়ে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM