বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় অফিসে দুদকের হানা: আটক ৪

অনলাইন ডেস্ক

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) চট্টগ্রাম বিভাগীয় অফিসে বিশেষ অভিযান পরিচালনা করে দালালচক্রের ৪ সদস্যকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ছদ্মবেশে গ্রাহক হিসেবে সেবা নেওয়ার বাহনায় এ চারজনকে হাতেনাতে ধরে ফেলে দুদক টিম।

- Advertisement -google news follower

পরে চারজনকে বিআরটিএর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (ইঞ্জি.) সৈয়দ আইনুল হুদা চৌধুরীর কাছে নিয়ে যায় দুদক টিম।

এসময় উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আটক চার দালালকে পুলিশে সোপর্দ করা হয়।

- Advertisement -islamibank

তাছাড়া বিআরটিএ অফিসের কর্মচারীদের সম্পৃক্ততার বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করলে, সংশ্লিষ্ট কর্মচারীদের বিরুদ্ধে আইনগত/বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে দুদক টিমকে জানানো হয়।

দুদকের তিন সদস্যের অভিযানিক টিমে নেতৃত্ব দেন দুদক চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক এনামুল হক।

তিনি জানান, তাদের কাছে বিআরটিএ চট্টগ্রাম অফিসের সেবা গ্রহিতা বেশ কয়েকজন ভুক্তভোগীর নানান অভিযোগ জমা পড়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য গ্রাহক হয়রানি ও দালালদের দৌরাত্ম্যে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ দুপুরে দুই সহকর্মীকে সাথে নিয়ে ছদ্মবেশে গ্রাহক সেজে অভিযান পরিচালনা করা হয়। এসময় সারারণ গ্রাহক ভেবে দালালরা এগিয়ে আসে।

এসময় চারজন দালাল ও বিআরটিএ’র তিনজন কর্মচারীর সঙ্গে সেবাগ্রহীতা বেশ কয়েকজনের অস্বাভাবিক আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া যায়।

পরে তাদের হাতেনাতে আটক করে ৪ দালালকে পুলিশে দেয়া হয় এবং বিআরটিএর ওই তিন কর্মচারীর বিরুদ্ধে অভিযোগের বিষয়টি বিভাগীয় কর্মকর্তাদের অবহিত করা হয়।

অভিযানে সংগৃহীত রেকর্ডপত্র যাচাই শেষে খুব শীঘ্রই পূর্ণাঙ্গ প্রতিবেদন কমিশন বরাবর দাখিল করার কথা জানালেন দুদক কর্মকর্তা এনামুল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM