কোতোয়ালী থানা পুলিশের অভিযানে ধরা ৩ ছিনতাইকারী

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ চেইনটানা ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

- Advertisement -

কলি দত্ত নামে এক ভুক্তভোগী নারীর অভিযোগের সূত্র ধরে রবিবার নগরীর কোতোয়ালী, বন্দর ও ইপিজেড থানা এলাকায় দিনভর অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

এসময় তাদের কাছ থেকে ভুক্তভোগীর কাছ থেকে ছিনিয়ে নেয়া ৬ আনা ৫ রত্তি ৭ পয়েন্ট ওজনের স্বর্ণের চেইনটি উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মো. শাওন ফরাজী (২৭), মো. জনি (২৬) ও মো. বেলাল হোসেন (২৬)। এদের মধ্যে শাওনের বিরুদ্ধে কোতোয়ালী থানাসহ বিভিন্ন থানায় ১০টি, জনির বিরুদ্ধে ৯টি এবং বেলালের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

- Advertisement -islamibank

কোতোয়ালী থানা ওসি এসএম ওবায়েদুল হক এসব তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতার তিনজনই চেইনটানা গ্রুপের সক্রিয় সদস্য। তারা নগরীর বিভিন্ন সড়কে পথচারী নারীদের টার্গেট করে। পরে সুযোগ বুঝে ওই নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছোঁ মেরে রিকশা ও মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

সম্প্রতি স্টেশন রোডস্থ ফুট ওভার ব্রিজের নিচে কলি দত্ত নামে এক নারীর গলা থেকে ১টি লকেট যুক্ত স্বর্ণের চেইন ছিনিয়ে পালিয়ে যায় চক্রটি। এ ঘটনায় থানায় অভিযোগ করেন ভুক্তভোগী নারী।

অভিযোগের সূত্র ধরে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চক্রটির তিন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম কোতোয়ালী। বাকিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে বলে জানায় ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM