পাথরঘাটা থেকে টিপ ছোরাসহ ৫ ছিনতাইকারী আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন পাথরঘাটা এলাকায় অভিযান চালিয়ে তিনটি টিপ ছোরাসহ ছিনতাইচক্রের ৫ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

- Advertisement -

আটককৃতরা হলেন, ফয়সাল আহমেদ রবিন (২০), মো. ফরহাদ আহমেদ আকাশ (২১), এলড্রিক পোপ এ্যালেন (২২), মো. হোসেন (২০) ও মো. ওসমান গনি রনি (২৫)।

- Advertisement -google news follower

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে কোতোয়ালী থানা পুলিশ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয় গতকাল শনিবার তাদেরকে আটক করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক জানান, তাদের কাছে গোপন সোর্সের খবর ছিলো, একদল যুবক ছিনতাইয়ের উদ্দ্যেশে অস্ত্র নিয়ে পাথরঘাটা মেরিনার্স রোডের জেলে পাড়ায় অবস্থিত বিআইডব্লিউটিএ’র (BIWTA) খোলা মাঠের অন্ধকার জায়গায় অবস্থান করছে।

- Advertisement -islamibank

এ খবরে অভিযান চালিয়ে প্রথমে অ্যালেন, রবিন ও আকাশকে এবং পরবর্তীতে রনি ও হোসেনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইকাজে ব্যবহৃত তিনটি টিপ ছোরা।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা পাথরঘাটা ফিসারীঘাট মাছ বাজার এলাকা, মেরিন ড্রাইভ রোড, ব্রীজঘাট, ফিরিঙ্গীবাজার, রিয়াজউদ্দিন বাজার, নিউ মার্কেট, ষ্টেশন রোড এলাকার পথচারীদের র্টাগেট করে ছিনতাই ও ডাকাতি করার পরিকল্পনা করছিলেন।

আটক ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM