বিএনপির কর্মসূচি স্টার্ট বন্ধ হওয়া পুরনো গাড়ি স্টার্ট দেওয়ারই নামান্তর: পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

সদ্য শেষ হওয়া সংসদ নির্বাচনে না আসার জন্য বিএনপির সমালোচনা করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। দলটির নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।

- Advertisement -

রোববার (১১ ফেব্রুয়া‌রি) রাজধানীর এক‌টি হো‌টে‌লে এক অনুষ্ঠান শে‌ষে সাংবা‌দিক‌দের প্রশ্নের উত্তরে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আসলে নির্বাচনের পর বিএনপির নেতাকর্মীরা অত্যন্ত হতাশ এবং তাদের নেতৃত্ব প্রশ্নবিদ্ধ। তারা যে আবার নির্বাচনের কথা বলছে, সে জন্য তাদের পাঁচ বছর অপেক্ষা করতে হবে। নির্বাচিত বর্তমান সরকারের মেয়াদ পূর্ণ হওয়ার পর আবার নির্বাচন হবে।’

- Advertisement -google news follower

‘বিএনপির কর্মসূচি অন্য কিছু নয়। স্টার্ট বন্ধ হওয়া পুরনো গাড়ি স্টার্ট দেওয়ারই নামান্তর।’

ইন্টারন্যাশনাল মেরিটাইম অর্গানাইজেশন-আইএমও কাউন্সিলের সদস্য পদে বাংলাদেশের নির্বা‌চিত হওয়ায় অনুষ্ঠা‌নের আয়োজন ক‌রে নৌ প‌রিবহন মন্ত্রণালয়।

- Advertisement -islamibank

আইএমও কাউন্সিলে বাংলাদেশের নির্বাচিত হওয়া সম্মান ও মর্যাদার উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, এটি অন্য অনেক দেশের তুলনায় সমুদ্র বাণিজ্যে আমাদের এগিয়ে থাকার স্বীকৃতি।

তি‌নি বলেন, আইএমও কাউন্সিলে বাংলাদেশের নির্বাচিত হওয়া দেশকে সমুদ্র বাণিজ্য ক্ষেত্রে আরও এগিয়ে নিতে সহায়ক হবে।

নৌ পরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোস্তফা কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থয়ী কমিটির সভাপতি ড. এ কে আব্দুল মোমেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM