সড়ক দুর্ঘটনা/পটিয়ার দিপকের প্রাণ গেল হাটহাজারী সড়কে

চট্টগ্রামের হাটহাজারী-ফটিকছড়ি সড়কের মনিয়াপুকুরপাড় এলাকায় জিপের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ ঘটে। এতে একজনের মৃত্যু ও ২ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধের নাম দিপক মিত্র (৫১)। তিনি পটিয়া উপজেলার কচুয়ায় ইউনিয়নের গুয়াতলী এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

- Advertisement -google news follower

একই ঘটনায় আহতরা হলেন, আবুল মনসুর চৌধুরী (৬৯) ও ফটিকছড়ির সিএনজি চালক আব্দুর রহমান (৪৫)।

এ তথ্য নিশ্চিত করেছেন নাজিরহাট হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান। তিনি স্থানীয়দের বরাতে জানায়, হাটহাজারী থেকে সিএনজি অটোরিকশা করে ফটিকছড়ির দিকে যাচ্ছিলেন হতাহত যাত্রীরা।

- Advertisement -islamibank

সিএনজিটি মনিয়াপুকুরপাড় এলাকায় পৌছালে জিপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের স্থানীয় হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. রশ্মি চাকমা জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৩ জনকে হাসপাতালে আনা হয়।

এর মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়। বাকি দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে এবং নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM