বাবুল আক্তারকে চট্টগ্রাম থেকে নেওয়া হলো ফেনী কারাগারে

আলোচিত মাহমুদা খানম ওরফে মিতু খুনের মামলায় গ্রেপ্তার সাবেক পুলিশ সুপার (এসপি) ও মিতুর স্বামী বাবুল আক্তারকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বুধবার তাঁকে ফেনী জেলা কারাগারে স্থানান্তর করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ তত্ত্বাবধায়ক মঞ্জুর হোসেন জানান, নিরাপত্তার স্বার্থে ঢাকা কারাগার থেকে গত ৫ এপ্রিল বাবুল আক্তারকে চট্টগ্রামে আনা হয়। ১৫ দিন পর পর তাঁর মামলার শুনানি হয়। তাই তিনি এখানে দীর্ঘদিন ধরে আছেন। নিরাপত্তার স্বার্থে তাঁকে বুধবার ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগেও তিনি একাধিকবার ফেনী কারাগারে ছিলেন।

২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে চট্টগ্রাম নগরের জিইসি এলাকায় মিতুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এর পর দিন নগরের পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন স্বামী বাবুল। ২০২১ সালের ১২ মে বাবুলকে গ্রেপ্তার করা হয়। ২০২২ সালের ১৩ সেপ্টেম্বর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বা পিবিআই আদালতে অভিযোগপত্র জমা দেয়।

- Advertisement -islamibank

এসএ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM