ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হারল বার্সা

কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে ৪-২ গোলে হারার পর এবার লিগ ম্যাচে ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হারল কাতালান ক্লাব বার্সেলোনা। বিশাল ব্যবধানে এই হারের পর কার্যত লা লিগা জয়ের দৌড় থেকে অনেকখানি ছিটকে পড়লো ব্লাউগ্রানারা।

- Advertisement -

শনিবার রাতে ঘরের মাঠে ভিয়ারিয়ালরে আতিথেয়তা দেয় বার্সেলোনা।

- Advertisement -google news follower

এস্তাদি অলিম্পিক লুইস কম্পানিসে দুই গোলে পিছিয়ে পড়া বার্সা লেখে প্রত্যাবর্তনের গল্প। মাত্র ১১ মিনিটে তিন গোল করে ম্যাচে নেয় লিড।

এরপরই শুরু অঘটনের। নির্ধারিত সময়ের শেষদিকে সমতায় ফেরে ভিয়ারিয়াল। এরপর যোগ করা সময়ে আরও দুই গোল করে বার্সার বিপক্ষে বড় জয় তুলে নেয় ক্লাবটি।

- Advertisement -islamibank

আট গোলের ম্যাচে প্রথমার্ধে গোল হয় মাত্র একটি। ৪১ মিনিটে জেরার্ড মোরেনো এগিয়ে নেয় অতিথিদের। ৫৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সাবেক বার্সা ফুটবলার লাইস আখোমাখ।

দুই গোলে পিছিয়ে পড়া বার্সার ম্যাচে ফেরার শুরু ইলকায় গুনদোয়ানের গোলে। ৬৮ মিনিটে ক্লাবটি সমতায় ফেরে পেদ্রির গোলে। এরপর আত্মঘাতী গোল করে বসেন ভিয়ারিয়াল ডিফেন্ডার এরিক বাইলি। ফলে জয়ের সুঘ্রাণ পাচ্ছিল বার্সা।

কিন্তু ৮৪ মিনিটে গনসালো গুইডেসের গোলে ম্যাচে ফেরে ভিয়ারিয়াল। আর যোগ করা সময়ের নবম মিনিটে আলেক্সান্দার সরলথ এবং ১২ মিনিটে হোসে লুইস মোরালেসের গোলে অবিশ্বাস্য এক জয় তুলে নেয় ইয়েলো সাবমেরিনরা।

ম্যাচের ফল অবশ্য হতে পারতো অন্যরকম, যদি ইনজুরি সময়ের প্রথম মিনিটে পেনাল্টি পেত বার্সা। গুনদোয়ানের শটে বল সান্তি কামসানার কনুইয়ের লাগার পর রেফারি দেন পেনাল্টির সিদ্ধান্ত। তবে ভিএআর দেখে সিদ্ধান্ত পাল্টান রেফারি। ফলে এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ হারিয়ে উল্টো বড় হার জুটে বার্সার কপালে।

এ হারের পর ২১ ম্যাচ শেষে ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনেই রইল বার্সা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে এখন বার্সার পয়েন্ট ব্যবধান ১০। আর দুইয়ে থাকা জিরোনার সঙ্গে সেটা বেড়ে দাঁড়িয়েছে ৮-এ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM