অটোরিকশার চাঁদাবাজি নিয়ে দ্বন্দ্ব, ঝাউতলায় যুবক খুন

চট্টগ্রাম নগরের খুলশী থানার ঝাউতলা রেলস্টেশন এলাকায় দুই পক্ষের সংঘর্ষের সময় ছুরিকাঘাতে মো. বেলাল প্রকাশ বড় বেলাল (৩২) নামে এক যুবক খুন হয়েছেন।

- Advertisement -

শনিবার (২৭ জানুয়ারি) রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

বেলাল পেশায় গাড়িচালক। এর বাইরে রাজনৈতিক কর্মসূচিতে লোকজন নিয়েও অংশ নিতেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, টাইগারপাস থেকে ঝাউতলা বটগাছ রুটে চলাচল করা গ্রাম সিএনজির নিয়ন্ত্রণ নিয়ে গত শনিবার রাতে বাবুল গ্রুপ এবং মিজান গ্রুপের কর্মীরা দ্বন্দ্বে জড়ান। এ সময় বাবুল গ্রুপের সঙ্গে জুয়েল গ্রুপও যোগ দেয়। পরে দুই গ্রুপের কর্মীরা মিলে মিজান গ্রুপের বেলালকে ছুরিকাঘাতে খুন করেন। উভয় গ্রুপের সদস্যরা তিনি সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরনের আনুসারি বলে জানা গেছে।

- Advertisement -islamibank

জানতে চাইলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেয়ামত উল্লাহ জানান, দুই পক্ষের বাকবিতণ্ডার সময় একজনকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গ্রুপ প্রধান বাবুলসহ ৫ জনকে আটক করা হয়েছে।

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM