বার্সেলোনার কাছে ঘরের মাঠে হেরে গেল লাস পালমাস

লা লিগার খেলায় বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে নিজেদের ঘরের মাঠে বার্সেলোনার কাছে ২-১ গোলে হেরেছে লাস পালমাস। ২০২৪ সালের শুরুটা জয় দিয়ে করলো জাভি হার্নান্দেজের দল বার্সা।

- Advertisement -

ম্যাচের শুরুতেই চোটে ধাক্কা খায় বার্সা। ১১তম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন জোয়াও ক্যান্সেলো। তার বদলি হিসেবে মাঠে নামেন আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন। পরিবর্তনের পরের মিনিটেই গোল হজম করতে হয় বার্সাকে।

- Advertisement -google news follower

ডান দিক দিয়ে আক্রমণ করে সান্দ্রো রামিরেস বক্সে আড়াআড়ি ক্রস বাড়ান, দ্রুত সাড়া দিতে পারেননি কুন্দে-আরাউহোদের কেউ।

পোস্ট ছেড়ে বেরিয়ে এসে ক্লিয়ার করার শেষ চেষ্টা করেছিলেন গোলরক্ষক ইনাকি পেনা, কিন্তু তিনি বলের নাগাল পাওয়ার আগেই টোকায় জাল খুঁজে নেন মুনির এল হাদ্দাদি।

- Advertisement -islamibank

পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করার পর ৫৫তম মিনিটে গোলের দেখা পায় বার্সেলোনা। বক্সের ভেতর থেকে বিপদমুক্ত করতে জোরাল শট নেন সাউল কোকো, কিন্তু বল লেভানডস্কির গায়ে লেগে চলে যায় রবার্তোর পায়ে।

শট নিতে জায়গা করতে না পেরে তিনি বাড়ান টরেসকে; এই স্প্যানিশ ফরোয়ার্ডের শট বলের লাইনে ঝাঁপিয়েও ফেরাতে পারেননি পালমাস গোলরক্ষক।

ড্রয়ে শেষ হতে যাওয়া ম্যাচে কিছুটা ভাগ্যের জোরেই জয় পায় বার্সা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ফেলিক্সের শট ফিস্ট করে ফেরান গোলরক্ষক।

বাতাসে ভেসে থাকা বলে হেড করতে গিয়েছিলেন ইকাই গুন্দোয়ান, কিন্তু তাকে পেছন থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে লাল কার্ড দেখেন সিঙ্কগ্রাভেন। স্পট কিকে জয় সূচক গোল করেন গুন্দোয়ান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM