সীতাকুণ্ডে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ গেল মুদি দোকানির

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্বৃত্তদের ছুরিকঘাতে মো. আলমগীর হোসেন (৩২) নামে এক মুদি দোকানি নিহত হয়েছে।

- Advertisement -

রবিবার (২৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলার সোনাইছড়ি গামারীতল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলমগীর ওই এলাকার মৃত আফাজ উল্লাহর ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের গামারীতল এলাকার মুদি দোকানি আলমগীর হোসেন প্রতিদিনের মতো ব্যবসা শেষে রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন।

তিনি পথিমধ্যে একটি নির্জন স্থানে পৌঁছালে সেখানে পূর্ব থেকে ওৎঁ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে পেছন থেকে ছুরিকাঘাত করে রক্তাক্ত করে ফেলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাত ৯টার দিকে হেঁটে বাড়ি ফেরার সময় নির্জন অন্ধকার স্থানে পূর্ব থেকে ওৎঁ পেতে থাকা অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিরা তাকে ছুরিকাঘাত করে।

তিনি আরও বলেন, পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আমরা ঘটনার অনুসন্ধানে নেমেছি। এটি পূর্ব পরিকল্পিত কোনো হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM