বিচারক সংকট নিরসনে কাজ করছে সরকার : প্রধান বিচারপতি

সারাদেশের বিচারক সংকট ও বিচারকদের বসার ভবনসহ সব সংকট নিরসনে সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।

- Advertisement -

তিনি বলেছেন, শিগগিরই সব সংকট কেটে যাবে। বিচার প্রার্থীদের দ্রুত সেবা দিতে সবাই মিলে কাজ করতে হবে।

- Advertisement -google news follower

শুক্রবার সকালে বান্দরবান জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে ৫১ লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে আদালত প্রাঙ্গণে বিচার প্রার্থীদের বসার জন্য আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ন্যায়কুঞ্জ নামে একটি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন প্রধান বিচারপতি।

এ সময় তিনি আরও বলেন, দ্রুত বিচার প্রার্থীরা যাতে আদালতে বিচার পান এবং বিচার পেতে এসে যাতে কাউকে কোনো ভোগান্তি পোহাতে না হয়, সেজন্য দেশের বিভিন্ন আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জ ভবনের কাজ চলছে। প্রতিটি ভবনের কাজ শেষ হলে বিচার প্রার্থীদের ভোগান্তি অনেকটাই কমে যাবে বলে জানান তিনি।

- Advertisement -islamibank

এ সময় বান্দরবানে জেলা ও দায়রা জজ মো. ফজলে এলাহী ভূইয়া, চিফ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান, জেলা প্রশাসক মো. শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার মো. সৈকত শাহীন ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, অ্যাডভোকেট, জেলা ও দায়রা জজ আদালত এবং প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM