চলন্ত পাটবোঝাই ট্রাকে হঠাৎ আগুন/অর্ধলক্ষ টাকার ক্ষতি

ঠাকুরগাঁওয়ে পাট বোঝাই একটি চলন্ত ট্রাকে হঠাৎ করে আগুন লেগে প্রায় ৫০ হাজার টাকার পাট ভস্মীভূত হয়েছে।

- Advertisement -

তবে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনায় রক্ষা পায় প্রায় ১৫ লাখ টাকার পাট।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও ভুল্লী থানার পুলিশ জানায়, পঞ্চগড় থেকে ঢাকাগামী পাটবোঝাই একটি ট্রাক রোববার সন্ধ্যায় যখন ঠাকুরগাঁওয়ের ভুল্লী বাজার পাড় হচ্ছিলো এবং ভুল্লী থানার পাশে তিয়াস-তিমুর পেট্রল পাম্পের সামনে হঠাৎ এই অগ্নিকান্ডের সূত্রপাত।

মহাসড়কের উপর থাকা বৈদ্যুতিক তারের সাথে পাটের সংঘর্ষ হলে একটা শর্ট সার্কিট হয় এবং তা থেকেই এই অগ্নিকান্ড ঘটে বলে নিশ্চিত করে ফায়ার সার্ভিস।

- Advertisement -islamibank

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসেন জানান, ট্রাকের ওপর দিকে নিরাপদ সীমার উপরে পাট বোঝাই করার কারণে এই অগ্নিকান্ড ঘটে থাকতে পারে। তবে ঘটনা ঘটার পরই ট্রাকের ড্রাইভার-হেল্পারদের পাওয়া না যাওয়ায় সুনির্দিষ্টভাবে আর কোন কারণ জানা যায়নি।

এ সময় ঢাকা-ঠাকুরগাঁও রুটে প্রায় ১ ঘন্টা ধরে যানজটের সৃষ্টি হয়।

পরে ভুল্লী থানার পুলিশ এসে মহাসড়কে সৃষ্ট যানজট মুক্ত করে এবং পরবর্তীতে গাড়িটি পুনরায় লোড নিয়ে ঢাকার পথে রওয়ানা হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মিয়া।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM