ফেনীতে ১১ লক্ষ টাকার ইয়াবা নিয়ে ধরা ৩ নারী

ফেনীতে ৩ হাজার ৫শ ২৫ পিস ইয়াবাসহ ৩ নারী মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব ৭।

- Advertisement -

মঙ্গলবার (১৬ জানুয়ারি) ফেনী শহরতলীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মহিপালস্থ ফ্লাইওভারের নীচ থেকে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, কক্সবাজার সদর উপজেলার বাজারঘাটা এলাকার মৃত জহির আহমেদ মেয়ে রিয়া মনি (২২), টেকনাফ উপজেলার মুছনী এলাকার ইউনুছ মিয়ার মেয়ে জোছনা মনি (২১) ও আলিকালি এলাকার মুত্তুল হোসেনের মেয়ে সায়মন জনি (২০)।

র‌্যাব জানায়, আটককৃতদের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগ ও শপিং ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় ১৮টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকের ভিতর ইয়াবা ট্যাবলেটগুলো রক্ষিত ছিল।

- Advertisement -islamibank

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ৩জন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ১১ লক্ষ টাকা।

এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মো শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় মাদক আইনে মামলা দায়ের ও আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM