বিয়ের অনুষ্ঠান থেকে মোবাইল-স্বর্ণ চুরি, ৩ চোর আটক

চট্টগ্রাম নগরীর একটি বিয়ের অনুষ্ঠানে অতিথি সেজে চুরির ঘটনায় জড়িত সংঘবদ্ধ চোর চক্রের দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন সিলভার প্যালেস কমিউনিটি সেন্টার থেকে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

এসময় তাদের কাছ থেকে বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের কাছ থেকে চুরি করা নগদ সাড়ে ৪ হাজার টাকা, ১টি বিভো মোবাইল সেট ও এক জোড়া স্বর্ণের কানের দুল উদ্ধার করে। তাছাড়া চুরির কাজে ব্যবহৃত সিএনজিচালিত একটি অটোরিকশা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার রামু থানাধীন মরিচ্যা স্কুল পাহাড় এলাকার আবদুর রাজ্জাকের স্ত্রী জেনি বেগম ওরফে রাশিদা বেগম ওরফে কালাবাহারনি (২৬), চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন দোহাজারী রেলস্টেশন এলাকার মৃত ছাবের আহমদের ছেলে নুর মোহাম্মদ এবং ১৩ বছর বয়সী এক রোহিঙ্গা কিশোরী।

- Advertisement -islamibank

তারা বর্তমানে নগরীর চান্দগাঁও থানাধীন চেয়ারম্যান ঘাটা এলাকার ভাড়া বাসায় বসবাস করে বিভিন্ন কমিউনিটি সেন্টারে ঘুরে ঘুরে চুরি করতেন বলে জানায় পুলিশ।

বাক‌লিয়া থানার ও‌সি আফতাব হোসাইন বলেন, তাদের কাছে অভিযোগ আসে, ১৬ জানুয়ারি রাত ১২টার দিকে কালামিয়া বাজার এলাকার সিলভার প্যালেস কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে চুরির ঘটনা ঘটে।

অ‌ভিযোগ পেয়ে দ্রুত বিয়ের অনুষ্ঠানে পৌছে থানার এসআই ইসমিট চাকমার টিম। আশেপাশে অভিযান চালিয়ে সংঘবদ্ধ এ চোর চক্রের তিন সদস্যকে চোরাই মালামালসহ হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

তাদের বিরুদ্ধে রাতেই ৩৮০ ধারায় চুরির মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM