চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে আহত ৬

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে ৬ যাত্রী আহত হয়েছে। আজ ১৬ জানুয়ারী মঙ্গলবার ভোর সোয়া ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়া ভিলেজারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

আহতরা হলেন-সিলেট এর কানাইঘাট এলাকার মো. জুবায়ের (৩৬), কুমিল্লা দেবিদ্বার এলাকার তারেক রহমান (২৬) ও নাদিয়া আহমেদ (২০), নরসিংদি শিবপুরের জেসমিন আক্তার (২৬), ঢাকার ডেমরা এলাকার মো. হানিফ (৪১) ও সুত্রাপুরের মো. সামির (৩৯)।

- Advertisement -google news follower

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এসআই খোকন কান্তি রুদ্র বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ইমপেরিয়াল এক্সপ্রেস নামে যাত্রীবাহী বাস ভোরে মহাসড়কের বানিয়ারছড়া ভিলেজার পাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এ সময় বাসের ৬ যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের মধ্যে মো. জুবায়ের নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

- Advertisement -islamibank

বাস জব্দ করা হয়েছে। চালক হেলপার পালিয়ে যায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM