বাইক-করিমন সংঘর্ষে প্রাণ গেল কলেজশিক্ষকের

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে মোটরসাইকেল ও করিমন গাড়ীর সংঘর্ষে শাহিনুর রহমান লিটন মিয়া (৪৩) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আমিনপুর থানার নতুন বাজার হাট এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত কলেজশিক্ষক সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত শামসুর রহমান সামা মিয়ার ছেলে।

তিনি কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের গ্রন্থাগার বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং পাবনা পল্লি বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতির দায়িত্বে ছিলেন।

- Advertisement -islamibank

স্থানীয়রা জানান, সন্ধা সাড়ে ৭ টার দিকে আমিনপুর বাজার এলাকায় কাজ শেষ করে মোটরসাইকেলে আহম্মদপুরের বাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। এ সময় আমিনপুর নতুন বাজার হাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক হতে একটি বেপরোয়া গতির করিমন গাড়ীর ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন তিনি।

গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার সময় মৃত্যুবরণ করেন শাহিনুর রহমান লিটন। তার মৃত্যুতে কলেজে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তরিত কুমার কুন্ডু বলেন, তিনি এই কলেজের একজন আদর্শ শিক্ষক ছিলেন। সবার সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি জানান, কোনো একটি কাজ সেরে মোটরসাইকেল করে তিনি বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির একটি করিমনের সঙ্গে সংঘর্ষ হলে গুরুতর আহত হন।

স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM