কাপ্তাইয়ে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

রাঙামাটির কাপ্তাইয়ে গৃহকর্মীর কাজ করা এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীনে তার মৃত্যু হয়।

- Advertisement -

তার নাম জোনাকি আক্তার (২০)। তিনি কাপ্তাই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দিনমজুর মিজান মিয়া জাফরের মেয়ে। জোনাকি উপজেলার পিডিবি প্রজেক্টের রাইটব্যাংক এলাকায় একটি বাড়িতে কাজ করতেন।

- Advertisement -google news follower

জাফর জানান, তার বড় মেয়ে জোনাকি আক্তার চার মাস ধরে রাইটব্যাংক এলাকায় বসবাসরত ইলেকট্রিক মেকানিক ইব্রাহিম রানার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন।

সেখানেই থাকতেন তিনি। গত ৫ জানুয়ারি জোনাকি বিষপান করে বলে ইউপি সদস্য আবুল হোসেনের মাধ্যমে বাবা জাফর জানতে পারেন।

- Advertisement -islamibank

বাবা বলেন, ইব্রাহিম রানা বিষপানের বিষয়টি আমাদের না জানিয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মেয়েকে ভর্তি করান। সেখানে চার দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার সকালে জোনাকি মারা যান। আমি আমার মেয়ের মৃত্যুর ঘটনার সঠিক তদন্ত এবং সুষ্ঠু বিচার চাই।

ইউপি সদস্য আবুল হোসেন বলেন, মেয়েটি কীভাবে মারা গেছে আমি তা জানি না। তবে শুনেছি বিষপান করেছে।
কাপ্তাইয়ে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

এ বিষয়ে জানতে একাধিকবার ইব্রাহীম রানার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

কাপ্তাই থানার ওসি মো. আবুল কালাম বলেন, পারিবারিক কলহের কারণে তিনি বিষপান করেছেন বলে জানতে পারি। তদন্ত করে সঠিক বিষয় জানব। ময়নাতদন্ত করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM