ভোট দিলেন নৌকার প্রার্থী সনি

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে নৌকার প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনি ভোট দিয়েছেন। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার পর নিজ কেন্দ্রে গিয়ে তিনি ভোট দেন।

- Advertisement -

ভোট দেওয়ার পর খাদিজাতুল আনোয়ার সনি বলেন, কোনো ধরনের অরাজকতা, বিশৃঙ্খলা ও অশান্তি চাই না। সন্ত্রাস ও মাদকমুক্ত ফটিকছড়ি গড়তে চাই। সবাইকে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানাই।

- Advertisement -google news follower

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে মোট ভোটার ৪ লাখ ৫৬ হাজার ৪৮৭ জন। স্বাধীনতার পর অনুষ্ঠিত ১১টি জাতীয় নির্বাচনে এই আসনে আওয়ামী লীগ পাঁচবার, বিএনপি তিনবার, জাতীয় পার্টি একবার জিতেছিল।

এ ছাড়া তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছেন দুবার। গত দুবার ছাড়াও ১৯৯১ সালে আওয়ামী লীগের প্রার্থী হয়ে ও ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ষষ্ঠ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে নির্বাচনে জয়ী হন।

- Advertisement -islamibank

৪ জানুয়ারি নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান বাংলাদেশ তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

এই আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৮৯ হাজার ২২৭ জন। সাবেক সংসদ সদস্য রফিকুল আনোয়ারের মেয়ে খাদিজাতুল আনোয়ার সনির সঙ্গে নির্বাচনের মাঠে আছেন স্বতন্ত্র প্রার্থী হোসাইন মো. আবু তৈয়ব, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান মাওলানা এম এ মতিন এবং বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান শাহজাদা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী আল মাইজভাণ্ডারী।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM