নিয়ন্ত্রণ হারিয়ে খাদে মাছবাহী পিকআপভ্যান: নিহত ৩

সুনামগঞ্জের ছাতক উপজেলার বড়কাপন এলাকায় একটি মাছবাহী পিকআপভ্যান গাছের সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও একজন।

- Advertisement -

মঙ্গলবার (২ জানুয়ারি) ভোরে সুনামগঞ্জ-সিলেট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জয়কলস হাইওয়ে পুলিশের ওসি আব্দুর রকিব জানান, সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে একটি মাছবাহী পিকআপ মাছ নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল। বড়কাপন এলাকায় ঘন কুয়াশার কারণে পিকআপটি সড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা খায় এবং নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এতে শান্তিগঞ্জ উপজেলার উখারগাঁও গ্রামের মনোহর আলীর পুত্র আব্দুল করিম, দিরাই উপজেলার সাদিরপুর গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র নুরুল হক, জামালগঞ্জ উপজেলার হাটামারা গ্রামের আব্দুর রহিমের পুত্র আসাব উদ্দিন ঘটনাস্থলেই মারা যান।

- Advertisement -islamibank

এ ছাড়া আরও একজন গুরুতর আহত হয়েছেন। তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ সকাল ৮টার দিকে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পিকআপ ও মরদেহ উদ্ধার করে করে নিহতদের স্বজনদের খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে ছাতক থানার ওসি শাহ আলম বলেন, দুর্ঘটনায় নিহতদের বিষয়ে আমরা যথাযথ আইনগত ব্যবস্থা নিব। তাদের সুরতহাল রিপোর্ট তৈরি করা শেষ হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM