নির্বাচনী প্রচারে গিয়ে অসুস্থ অভিনেতা সোহম

বিনোদন ডেস্ক :

ভারতের লোকসভা ভোটের আবহে তীব্র গরমকে তোয়াক্কা না করেই প্রচারণা চালিয়ে যাচ্ছেন ভোটপ্রার্থীরা। আর ভোটের প্রচারে লু লেগে গিয়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী।

- Advertisement -

বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে এ তারকা অভিনেতাকে। চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক গত কয়েকদিন ধরেই ছুটে বেড়াচ্ছেন বাংলার এপ্রান্ত থেকে ওপ্রান্তে।

- Advertisement -google news follower

জানা গেছে, সোহমের শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। তবে অভিনেতা ডায়াবেটিক। তাই চিকিৎসকরা তাঁকে বিশেষভাবে পর্যবেক্ষণে রেখেছেন।

ইতিমধ্যেই সোহমকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন দেব। হাসপাতালে গিয়েছেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। অভিনেতা, দলের তারকা প্রার্থীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তৃণমূল সুপ্রিমো ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

- Advertisement -islamibank

শিশুশিল্পী হিসেবে টলিউডে অভিনয় শুরু করেছিলেন সোহম। ছোট বউ সিনেমায় তাঁর মুখের ডায়লগ ‘মা একটু হরলিক্স দেবে চেটে চেটে খাবো’ এখনও ভোলেনি দর্শক।

কদিন আগেও দেখা যায়, ভোটপ্রচারের সময় এক মহিলা এক বোতল হরলিক্স নিয়ে পৌঁছে যায় সোহমের সামনে। গোটা ঘটনায় অবশ্য একেবারেই রাগ করেননি তিনি। হেসে ফেলে হাত জোর করে করেন শুভেচ্চা বিনিময়।

২০১৬ সাল থেকে তৃণমূলে আছেন সোহম। খারা-ভালো সবরকম সময়ে তাঁকে দেখা গিয়েছে দলের পাশে দাঁড়াতে।

ফান্দে পড়িয়া বগা কান্দে রে (২০১১), জীবন রং বেরং (২০১১), লে হালুয়া লে (২০১২), জানেমন (২০১২), বোঝেনা সে বোঝেনা (২০১২), লাভেরিয়া (২০১৩), বাঙালি বাবু ইংলিশ মেম (২০১৪), অমানুষ ২ (২০১৫), জামাই ৪২০ (২০১৫), কাটমুণ্ডু (২০১৫), জিও পাগলা (২০১৭) এবং হানিমুন (২০১৮) জামাই বদল (২০১৯) এবং থাই কারি (২০১৯)-র মতো একাধিক সিনেমা রয়েছে তাঁর। শেষ তাঁকে দেখা গিয়েছে দেবের প্রধান সিনেমায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM