ড্রাম ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ সিএনজি যাত্রীর

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ড্রাম ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আজ শনিবার (৯ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বেড়তলা এলাকায় এ দুঘর্টনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন সদর উপজেলার শোনাইসার গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আব্দুর রহমান (৫৫) ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সুবিদপুর গ্রামের আনসার আলীর ছেলে ইকবাল হোসেন (৩২)। এ সময় অটোরিকশার চালক আহত হয়েছে।

- Advertisement -google news follower

সরাইল খাটিহাতা হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, সকালে ওই মহাসড়ক দিয়ে আশুগঞ্জ থেকে একটি ড্রাম ট্রাক সরাইলের বিশ্বরোড যাওয়ার পথে বেড়তলা এলাকার একটি পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আব্দুর রহমান মারা যান।

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত দুইজনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইকবাল নামের আরও একজন মারা যান।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, ড্রাম ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। নিহত দুই জনের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM