ট্রাকের ধাক্কায় বাইক থেকে ছিটকে নিহত ফটিকছড়ির যুবক

চট্টগ্রামের ফটিকছড়িতে ট্রাকের ধাক্কায় মোহাম্মদ সোহেল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

- Advertisement -

আজ রবিবার (৯ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলা সদর পৌরসভা ৮নং ওয়ার্ড বিবিররহাট বাজারের উত্তর পাশে ফায়ার সার্ভিসের সামনেই দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত যুবক সোহেল উপজেলার নারায়ণহাট ইউপির পশ্চিম শৈলকোপা চৌধুরীপাড়া সমাজের আবুল মুনছুর এর ছেলে। আহত কামাল ও জাফরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, বাড়ি থেকে রবিবার দুপুরে দুই বন্ধুকে সাথে নিয়ে ঈদ কেনাকাটার জন্য সদরের উদ্দ্যেশে বের হয়। তাদের আরোহীত বাইকটি ফায়ার সার্ভিসের সামনে এলে একটি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে সড়কে ছিটকে পড়ে তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

তথ্য নিশ্চিত করে আইনি প্রক্রিয়া শেষে সোহেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে জানালেন নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই পরিমল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM