চট্টগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের ১০ নেতাকর্মী গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে নগর বিএনপি ও অঙ্গসংগঠনের আরও ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

আজ রবিবার (১৯ নভেম্বর) নগরী কোতোয়ালি, বায়েজিদ, বন্দর, ইপিজেড, হালিশহর ও চান্দগাঁও থানা এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতদের মধ্যে বাগমনিরাম ওয়ার্ড যুবদলের মো. নাদিম ও ৩৮নং ওয়ার্ড সেচ্ছাসেবকদল নেতা মো. রাসেলকে চট্টগ্রাম আদালত থেকে নামার সময় কোতোয়ালি থানা থেকে গ্রেফতার করা হয়।

তাছাড়া মহানগর ছাত্রদলের সাবেক সহ সম্পাদক মাস্টার তারেককে হালিশহর থানা, বন্দর থানা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কায়ছার হামিদ ও নুরুল আমিন রুবেলকে বন্দর থানা, ইপিজেড থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক পলাশ ইসলামকে ইপিজেড থানা এবং চাঁন্দগাও থানা পুলিশ পূর্ব ষোলশহর ওয়ার্ড যুবদল নেতা মো. নেজামকে গ্রেফতার করে।

- Advertisement -islamibank

এদিকে বায়েজিদ থানা পুলিশ জানিয়েছে বায়েজিদ থানা যুবদল নেতা লোকমান শরীফ ও বোরহান উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

চট্টগ্রামে বিএনপি নেতাকর্মীরা সকাল থেকে সরকার পতনের একদফা দাবি নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিএনপির ডাকা ৪৮ ঘন্টা হরতালের প্রথম দিনে নগরী ও জেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল এবং পিকেটিং করার তথ্য পাওয়া গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM