চট্টগ্রাম-সিলেট রুটে ফের বন্ধ রেল যোগাযোগ

ঢাকার সাথে চট্টগ্রাম-সিলেট রুটের আপলাইনের ট্রেন চলাচল ফের বন্ধ রয়েছে।

- Advertisement -

আজ রবিবার (১৯ নভেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকাগামী মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হলে বন্ধ হয়ে যায় ট্রেন যোগাযোগ।

- Advertisement -google news follower

এতে ঢাকাগামী উপকূল এক্সপ্রেস পাগাচং স্টেশনে আটকে আছে। বিকল্প লাইনে ট্রেন চালানোর চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

সহকারী স্টেশন মাস্টার শাকির জাহান বলেন, চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ৬০৭ নম্বর কনটেইনার ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন অতিক্রম করে ঢাকার দিকে যাওয়ার পথে ৩ নম্বর লাইনে পেছন দিকের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়।

- Advertisement -islamibank

লাইনচ্যুতির কারণে রেললাইনের পাত বাঁকা হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে। দুর্ঘটনাকবলিত বগি উদ্ধারে রিলিফ ট্রেন আসার জন্য আখাউড়া রেলওয়ে জংশনে খবর দেওয়া হয়েছে।

এর আগে ১৭ নভেম্বর রাতে ব্রাহ্মণবাড়িয়ারর সদর উপজেলার বড় হরণ নামক স্থানে ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে ঝড়ো হাওয়ায় রেললাইনের ওপর একটি একটি গাছ উপড়ে পড়লে রেল যোগাযোগ বন্ধ ছিল। প্রায় আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM