সড়কে নিভে গেল স্কুলছাত্রী তোহার প্রাণ

অন্যান্য দিনের মতোই তাইরিন তাবাসসুম তোহা নামে এক শিশু তার সহপাঠীদের নিয়ে হাসতে হাসতে সকালে স্কুলে যাচ্ছিল।

- Advertisement -

কে জানতো তাদের হাসি মুহুর্তের মধ্যেই থেমে যাবে। স্কুলে যাওয়ার পথে বেপরোয়া চাঁদের গাড়ির ধাক্কায় সড়কেই প্রাণ হারায় তোহা।

- Advertisement -google news follower

সোমবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের টেকের দোকানের সামনে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত তোহা ওই এলাকার হাফেজ জাহেদুল ইসলামের কন্যা। সে সুয়াবিল ইসলামিয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্কুলে যাওয়ার পথে বেপরোয়া একটি চাঁদের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় তোহা ও তার সহপাঠীরা। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তোহাকে মৃত ঘোষণা করে এবং একজন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। তাছাড়া অন্য একজনকে চমেকে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আরেফিন আজিম বলেন- ৩ জন শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় মেডিক্যাল এ আনা হলে একজন মারা যায়। অন্য ২জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং বাকি একজনকে চমেকে প্রেরণ করা হয়।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM