অলঙ্কার মোড়ে আবাসিক হোটেলে আগুন: বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর অলঙ্কার মোড়ে ‘হোটেল রোজ ভিউ’ নামে একটি আবাসিক হোটেলে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুনের ধোঁয়ায় দম বন্ধ হয়ে আব্দুল বারেক (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

- Advertisement -

জানা গেছে, মঙ্গলবার রাত ১১টার দিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় দু ঘন্টা চেষ্টা চালিয়ে রাত পৌনে ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

পরে হোটেলের ৩০৬ নম্বর কক্ষ থেকে মুমূর্ষু অবস্থায় আব্দুল বারেককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত বারেক চট্টগ্রামের সদ্বীপ উপজেলার বাসিন্দা। হোটেলের একটি কক্ষে তিনি ঘুমিয়ে ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানা গেছে।

- Advertisement -islamibank

ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপ–সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, বৈদ্যুতিক গোলযোগ থেকে হোটেলের স্টোর রুমে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। প্রায় দু ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্তণে আনতে সক্ষম হয়।

আগুনের ধোঁয়ায় দম বন্ধ হয়ে গুরুতর অসুস্থ এক বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ৫ লাখ টাকার ক্ষতি এবং ১৮ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানান।

এদিকে পাহাড়তলী থানার ওসি কেপায়েত উল্লাহ জানান, লাশের ময়নাতদন্ত শেষ করে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM