পবিত্র ওমরাহ পালন করলেন প্রধানমন্ত্রী

সৌদি আরবের মক্কায় পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৬ নভেম্বর) ভোরে পবিত্র মক্কায় তার ছোট বোন শেখ রেহানা এবং অন্যান্য সফরসঙ্গীদের নিয়ে কাবাঘর তাওয়াফ করেন বাংলাদেশের সরকার প্রধান।

- Advertisement -

পবিত্র কাবাঘর তাওয়াফ ও ওমরার অন্যান্য কর্মসূচি সম্পাদনের পর মসজিদ-আল হারামে নামাজ আদায় করেন তিনি। এসময় দেশ ও দেশের জনগণ এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -google news follower

এ সময় তার সঙ্গে ওমরাহ পালন করেন পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এ.কে আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা।

এর আগে মদিনায় হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের পবিত্র রওজা মোবারক জিয়ারত করেন প্রধানমন্ত্রী। তারপর সেখানেই মসজিদ-ই নববিতে আসর ও মাগরিবের নামাজ আদায় করে বিমানে জেদ্দায় পৌঁছেন বঙ্গবন্ধুকন্যা। পরে তিনি সেখান থেকে সড়কপথে মক্কায় এসে পৌঁছেন।

- Advertisement -islamibank

আজ সোমবার (৬ নভেম্বর) সৌদি আরবের জেদ্দায় ইসলামে আন্তর্জাতিক নারী বিষয়ক সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM