আনোয়ারায় মসজিদের পাশে পার্কিং করা বাসে আগুন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরি চৌমহনী বাজারের একটি মসজিদের পাশে পার্কিং করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

- Advertisement -

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন সোমবার (৬ নভেম্বরর) ভোর ৪ টার সময় ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস ও আনোয়ারা থানা পুলিশ। ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল বাহিনী।

এ তথ্য নিশ্চিত করে আনোয়ারা ফায়ার স্টেশন কর্মকর্তা মং সুইনু মারমা বলেন, রাস্তায় দাঁড়ানো অবস্থায় (চট্টমেট্রো-জ ১১-০৭২৬) পোশাকশ্রমিক হী একটি বাসে আগুন দেয়ার খবর পেয়ে দুটি গাড়ি ঘটনাস্থলে পৌছে ৪০ মিনিটের চেষ্টায় আগুন নেভানো হয়।

- Advertisement -islamibank

ক্ষতিগ্রস্ত বাসটির মালিক কর্ণফুলী থানার বড় উঠন গ্রামের নাইম উদ্দিন। গাড়ীটির চালক ছিলেন আনোয়ারা উপজেলার গুয়াপঞ্চক গ্রামের বাসিন্দা মোহাম্মদ বসর।

মালিক নাইম উদ্দিন জানান, সকালে কেইপিজেড কারখানার শ্রমিকদের নিয়ে যাওয়ার জন্য বাসটি বাসটি চাতরি চৌমহনী বাজারের মসজিদের পাশে পার্কিং করা ছিল।

সোমবার ভোর ৪টার সময় মসজিদে আযানের সময় আমার এক গাড়ী চালক ফোন করে জানায় বাসে আগুন দেওয়া হয়েছে। এসে দেখি আগুনে পুরো গাড়ি পুড়ে ছাই।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছার আগেই অবরোধকারীরা পালিয়ে যাওয়ায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি বললেন আনোয়ারা থানার ওসি মো. সোহেল। তবে এ ঘটনায় মামলা করার কথা জানিয়ে পুলিশ ঘটনায় জড়িতদের সনাক্ত করার চেষ্টা করছে বললেন ওসি।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM