ফটিকছড়ি উপজেলার নতুন ইউএনও ইসমাইল,লোহাগাড়ায় জেপি দেওয়ান

চট্টগ্রামের দুই উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে এবং নগরের চান্দগাঁও ও আগ্রাবাদ সার্কেল ভূমি আফিসে নতুন দুই সহকারী কমিশনারকে পদায়ন করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২ নভেম্বর) চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম এবং চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব) গাজালা পারভীন রুহি স্বাক্ষরিত পৃথক পৃথক প্রজ্ঞাপনে এই আদেশ দেওয়া হয়েছে।

- Advertisement -google news follower

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে লক্ষ্মীপুরের বাসিন্দা নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেনকে চট্টগ্রামের ফটিকছড়ির নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

খাগড়াছড়ির বাসিন্দা কক্সবাজারের চকরিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ানকে চট্টগ্রামের লোহাগাড়ার নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

- Advertisement -islamibank

জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে জানানো হয়।

একইদিন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের সহকারী সিনিয়র কমিশনার গাজালা পারভীন রুহি (রাজস্ব) স্বাক্ষরিত আদেশে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফেরদৌস আরাকে চট্টগ্রামের চান্দগাঁও সার্কেল ভূমি অফিসে বদলি করা হয়।

একই আদেশে কুমিল্লার বাসিন্দা খাগড়াছড়ির মহালছড়ির সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ্ খায়রুল ইসলাম চৌধুরীকে চট্টগ্রামের আগ্রাবাদ সার্কেল ভূমি অফিসে বদলি করা হয়েছে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM