আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটিতে সাইফুল ইসলাম লিটন

আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের (২০২২-২০২৫) অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য হয়েছেন দৈনিক দিনের খবর পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম লিটন।

- Advertisement -

নেত্রকোণার সদর উপজেলার মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান লিটনের এমন পদ প্রাপ্তিতে উচ্ছ্বসিত এলাকাবাসী।

- Advertisement -google news follower

ছাত্রলীগ দিয়ে রাজনীতির হাতেখড়ি লিটনকে অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানিয়েছেন দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি।

সেই সাথে তিনি দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের , অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান ও প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

- Advertisement -islamibank

তার প্রয়াত বাবা মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। চাচা নেত্রকোনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের আমৃত্যু ডেপুটি কমান্ডার। বড় ভাই সদর উপজেলা আওয়ামী লীগ নেতা। চাচাতো ভাই কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা।

মোঃ সাইফুল ইসলাম লিটন বর্তমান সরকারের বিভিন্ন পরিকল্পনা ও উন্নয়নের অর্থনৈতিক গুরুত্ব নিয়ে নিয়মিত বিশ্লেষণ ধর্মী মতামত প্রকাশ করে আসছেন।

করোনাকালীন সময়ে নিম্ন আয়ের মানুষের কাছে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেছেন। বর্তমান ক্ষমতাসীন দলের এজেন্ডা বাস্তবায়নে মাঠ পর্যায়ের সংগঠকের ভূমিকা পালন করছেন।

মোঃ সাইফুল ইসলাম লিটন বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, উন্নত, সমৃদ্ধ, সুখী, আধুনিক ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে রুপান্তরের দৃঢ় প্রত্যয়ে বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি।

তারই দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব একজন আওয়ামী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে পালনের মাধ্যমে নিরলসভাবে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM