দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ল পাথর বোঝাই ২ ট্রাক

বিএনপি ঘোষিত অবরোধ কর্মসূচি চলাকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দুটি পাথর বোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়া হয় একটা মোটরসাইকেলও।

- Advertisement -

খবর নিয়ে জানা গেছে, বুধবার ভোররাত ৪ টার দিকে উপজেলার চন্দ্রঘোনা—কদমতলী ইউনিয়নের হাবিবের গোট্টা এলাকায় সড়কের গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড দেয় দুর্বৃত্তরা।

- Advertisement -google news follower

পরে ব্যারিকেডে আটকে পড়া দুটি পাথর বোঝাই ট্রাক (খুলনা মেট্টো শ-১১-০৩৪৭ এবং ঢাকা মেট্টো ট-১২-০৮৯৫) তে আগুন ধরিয়ে দেয়।

ট্রাক দুটির চালক মোস্তফা ও রবিউল জানায়, তারা রাজস্থলী এলাকায় নির্মাণাধীন সীমান্ত সড়কে পাথর নিয়ে যাচ্ছিলেন। চট্টগ্রাম শহর থেকে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার হাবিবের গোট্টা এলাকায় এলে ৪০/৫০ জন যুবক সড়কে গাছ ফেলে ব্যারিকেড দিয়ে তাদের গাড়ি আটকায়।

- Advertisement -islamibank

পরে গাড়ি দুটির চাকায় ককটেল বিস্ফোরণ করে এবং পেট্টোল দিয়ে আগুন লাগিয়ে দেয়। এসময় একটি গাড়ি পুড়ে যায় এবং অপরটি ভাংচুর করা হয়। তারা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ও ফায়ার সার্ভিস কমীর্রা ঘটনাস্থলে এলে তারা পালিয়ে যায়। আগুন নেভানোর পর সড়কের গাছ সরিয়ে নিলে যান চলাচলও স্বাভাবিক হয়।

এছাড়া উপজেলার পোমরা ইউনিয়নের সেলিমা সেলিমা কাদের কলেজ গেট এলাকায় রাত ২টার দিকে আগুন লাগিয়ে একটা মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়।

বিএনপি ঘোষিত অবরোধ কর্মসূচির অংশ হিসেবে তাদের দলের নেতা—কর্মীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন আওয়ামী নেতৃবৃন্দ।

তিন গাড়িতে অগ্নিসংযোগের সত্যতা নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবত্তী।

তিনি বলেন, ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় টিম রাঙ্গুনিয়া। কাউকে পাওয়া যায়নি। তবে কিছু আলামত জব্দ করা হয়েছে। এই বিষয়ে তদন্ত চলছে এবং জড়িতদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM