চাঁদপুরে চাচাকে খুন করে চট্টগ্রামে লুকিয়ে ছিলেন মা-ছেলে

কাজে না যাওয়ার নিয়ে তর্কাতর্কির জেরে চাঁদপুর জেলার কচুয়া থানায় এলাকায় চাচা মোহাম্মদ ফারক হোসেনকে খুন করে চট্টগ্রাম নগরের পাহাড়তলীতে আত্মগোপনে ছিলেন মো. শরিফ হোসেন ও তার মা ফাতেমা বেগম।

- Advertisement -

অবশেষে শেষ রক্ষা হয়নি তাদের। র‌্যাব-৭’র জনসংযোগ কর্মকর্তা নুরুল আবছার জানান, ১৯ অক্টোবর রাতে চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার জানান, নিহত মো.ফারুক হোসেন স্থানীয় সাচার বাজারে একটি দোকানের কর্মচারী ছিলেন। তার আপন ভাতিজা মো. শরীফ হোসেন বেকার থাকায় সাচার বাজারের একটি দোকানে কাজের ব্যবস্থা করে দেয়।

পরে শরীফ হোসেন নিয়মিত কাজে না গেলে দোকান মালিক ফারুক হোসেনের কাছে তার ভাতিজার কাজে অনুপস্থিত থাকার কারণ জানতে চায়।

- Advertisement -islamibank

২০২২ সালের ২ সেপ্টেম্বর ফারুক হোসেন ভাতিজা শরিফকে কাজে যাওয়ার জন্য বললে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তার মায়ের উস্কানিতে ছেলে শরীফ হোসেন ক্ষিপ্ত হয়ে চাচা ফারুক হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর ৩ সেপ্টেম্বর সে মারা যায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে চাঁদপুর জেলার কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকে মো. শরিফ হোসেন এবং তার মা ফাতেমা বেগম আত্মগোপনে চলে যায়।

এদিকে গ্রেফতার মা-ছেলেকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/এফও/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM