সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ: নোমান আল মাহমুদ

নোমান আল মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। বাংলাদেশের সব ধর্মের মানুষের মধ্যে পারস্পরিক সম্পর্ক প্রীতিময়, সৌহার্দ্যপূর্ণ। সমাজে তারা মিলেমিশে বসবাস করে। সুখ-দুঃখ ভাগাভাগি করে।

- Advertisement -

শুক্রবার (২০ অক্টোবর) সকাল ১০টায় নগরীর ৫নং মোহরা ওয়ার্ডে ব্রাহ্মণসাঁই শ্রী শ্রী বিষ্ণু মন্দির প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাঙ্গালী নারী জাগরণের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। কিন্তু এই অসাম্প্রদায়িক চেতনার বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী-সুবিধাবাদী ও ধর্মান্ধ গোষ্ঠী দেশে অপতৎপরতা চালাচ্ছে। তাদের সম্পর্কে সবাইকে সচেতন থাকতে হবে। দুর্গোৎসবকে কেন্দ্র করে কেউ অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

- Advertisement -islamibank

বাঙালি নারী জাগরণের সভাপতি কান্তা ইসলাম মিনুর সভাপতিত্বে ও রেখা চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ঈসা, এস এম আলাউদ্দিন বাবু, চান্দগাঁও থানা পুজা উদযাপন পরিষদের সভাপতি নিউটন কুমার মজুমদার, লাকি আক্তার, গীতা দাশ, লাভলী দে, মিনা দে প্রমুখ।

জেএন/পুজন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM