পানিতে ডুবে নিখোঁজের ১৮ ঘন্টা পর দীঘিতেই মিলল লাশ

চট্টগ্রামের বাঁশখালীতে পানিতে ডুবে নিখোঁজ হওয়ার প্রায় ১৮ ঘন্টা পর ৭৭ বছর বয়সী বৃদ্ধ ছমুদুল হকের লাশটি উদ্ধার করা হয়েছে। আজ রবিবার (৮ অক্টোবর) সকালে প্রায় ২৫ ফুট পানির গভীর থেকে লাশটি উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিসের ডুবুরি টিম।

- Advertisement -

মৃত ছমুদুল উপজেলার ৯ নং গণ্ডামারা ইউপির ৩ নং ওয়ার্ডের হাদীর পাড়া লাতু সিকদার পুরাতন বাড়ীর মৃত হরত আলীর ৩য় ছেলে। সাংসারিক জীবনে ছমুদুল হক ৪ ছেলে ও ২ মেয়েসহ ৬ সন্তানের জনক।

- Advertisement -google news follower

এর আগে গতকাল শনিবার দুপুর আড়াইটার সময় ওই এলাকার হাদীর পাড়া সাইক্লোন সেন্টার সংলগ্ন একটি বড় পুকুর (দীঘি)তে ভেসে যাওয়া একটি রান্নার পাতিল তুলতে গিয়ে পুকুরে ডুবে যায় বৃদ্ধ ছমুদুল।

ঘটনার পরপরই প্রত্যক্ষদর্শীরা পুকুরে জাল ফেলেও বৃদ্ধের খোঁজ পাইনি। পরে বাঁশখালী ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের ডুবুরি টিম এবং স্থানীয় জেলেরা অনেক চেষ্টা করেও তার লাশ উদ্ধারে ব্যর্থ হন।

- Advertisement -islamibank

অবশেষে আজ রবিবার সকালে চট্টগ্রাম থেকে উদ্ধারকারী ডুবুরি টিম এসে প্রায় ২৫ ফুট পানির গভীর থেকে লাশটি উদ্ধার করতে সক্ষম হন।

নিহত বৃদ্ধের ছেলে নুরুল আমিন বলেন, শুক্রবার সন্ধ্যায় আমার ছোট বোন দীঘিতে থালা বাসন পরিস্কার করতে গেলে একটি ডেকসি ওই পুকুর (দীঘির) মাঝ পানিতে ভেসে যায়। পরেরদিন ভেসে যাওয়া ওই ডেকসি তুলতে পানিতে নামেন আমার বাবা, সাঁতার কেটে কিছু দুর যেতে না যেতেই তিনি ডুবে যান।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার নুরুল বাশার জানান, শনিবার দুপুর আড়াইটার সময় এক বৃদ্ধ দিঘীতে ডুবে যাওয়ার খবর পাই। তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে এলাকাবাসী ও স্থানীয় জেলেসহ সারাদিন চেষ্টা করেও তার খোঁজ পাইনি।

নিখোঁজের প্রায় ১৮ ঘন্টা পর রবিবার সকাল ৮টার দিকে চট্টগ্রাম শহর থেকে আসা উদ্ধারকারী ডুবুরি টিম লাশটি উদ্ধার করতে সক্ষম হন। লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বললেন ডুবুরি টিম লিডার মো. জসিম উদ্দিন।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM