আওয়ামী লীগের এখনো ৭০ ভাগ জনপ্রিয়তা রয়েছে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক নির্বাচন কমিশনারের অধীনে আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণা ও ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে। নির্বাচনকে সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার জন্য এখন থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীকে প্রস্তুতি নিতে হবে।

- Advertisement -

আজ শুক্রবার চট্টগ্রামের মিরসরাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, যে আমেরিকা স্যাংশন দিচ্ছে সেই আমেরিকার একটি গবেষণা সংস্থা আইআরআই গবেষণা রিপোর্ট প্রকাশ করেছে। বাংলাদেশ আওয়ামী লীগের এখনো ৭০ ভাগ জনপ্রিয়তা রয়েছে। এই ৭০ ভাগ জনপ্রিয়তার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সংখ্যাগরিষ্ঠ আসনে নির্বাচিত হয়ে শেখ হাসিনার অধীনে পুনরায় সরকার গঠন করবে।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি।

- Advertisement -islamibank

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলের সদস্য আব্দুর রহমান, কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক।

বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, ফটিকছড়ির সাংসদিয় আসনের সংরক্ষিত নারী এমপি খাদিজাতুল কোবরা সনি, উত্তর জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য এমপি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের পুত্র ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুলহক ভুট্টো ও উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু প্রমুখ।

জেএন/এইউ/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM