আর্থিক খাতের সংস্কার করবে নতুন সরকার: সালমান এফ রহমান

নির্বাচনই এখন বর্তমান সরকারের মূললক্ষ্য, আর্থিক খাতের প্রয়োজনীয় সংস্কার নতুন সরকার করবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান

- Advertisement -

রোববার (১ অক্টোবর) নগরীর বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)’র ভবনে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) রাষ্ট্রদূত চার্লস উইটলির সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর তিনি এ কথা জানান। সৌজন্য সাক্ষাতে নবায়নযোগ্য জ্বালানির উৎপাদন বাড়াতে প্রযুক্তি সহায়তা দেওয়ার প্রস্তাব দেয় ইইউ প্রতিনিধিদল।

- Advertisement -google news follower

আমার মনে হয় আইএমএফ দ্বিতীয় কিস্তির জন্য কোনো কন্ডিশন দেয়নি। ইলেকশনের আগে যদি দ্বিতীয় কিস্তি নাও আসে ইলেকশন এখন গুরুত্বপূর্ণ। সুন্দরভাবে একটা সফল নির্বাচন করতে হবে। নির্বাচনের ফোকাসটা লুজ করতে পারি না। এ মুহূর্তে একটি গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন করাই সরকারের মুল লক্ষ্য। আর্থিক খাতের প্রয়োজনীয় সংস্কার নতুন সরকার করবে।

বাংলাদেশ ছাড়াও এ অঞ্চলের দেশগুলোর মধ্যে একটি আঞ্চলিক নবায়নযোগ্য জ্বালানি বিদ্যুৎ সঞ্চালন লাইন স্থাপনে সহায়তার কথাও জানায় প্রতিনিধি দলটি।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM