শেখ হাসিনার হুংকার আর কাজে আসবে না: মাহবুব শামীম

আগামী নির্বাচনে আগের রাতে ভোটকেন্দ্র দখল করা আর সম্ভব হবে না মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, আওয়ামী লীগ সরকারের দিন শেষ হয়ে এসেছে।

- Advertisement -

চারদিকে এই ভোট ডাকাত সরকারের পতনের প্রতিধ্বনি শোনা যাচ্ছে। সরকারের জন্য দশ নম্বর মহাবিপদ সংকেত চলছে। শেখ হাসিনার হুংকার আর কাজে আসবে না। এবারে আর যেনতেন নির্বাচন করতে পারবে না।

- Advertisement -google news follower

রবিবার (১ অক্টোবর) দুপুরে মাদারবাড়ী শুভপুর বাস ষ্টেশন এলাকায় আগামী ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত বিএনপির রোড মার্চ কর্মসূচী সফল করার লক্ষে সদরঘাট থানা বিএনপির লিফলেট বিতরণ পরবর্তী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে কদমতলী মোড়, পোড়া মসজিদের সামনে, শুভপুর বাস ষ্টেশন ও ট্রাঙ্ক রোড় এলাকায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।

- Advertisement -islamibank

সদরঘাট থানা বিএনপির সভাপতি হাজী মো. সালাউদ্দীনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউসার হোসেন বাবু’র পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন জিয়া, সাবেক অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মশিউল আলম স্বপন, তাঁতী বিষয়ক সম্পাদক মো. আলী।

উপস্থিত ছিলেন থানা বিএনপির সি. সহ সভাপতি খোরশেদ আলম, সহ সভাপতি ওমর ফারুক রুবেল, আজিজুল হক বাদল, ইব্রাহীম মান্নান মিনু, যুগ্ম সম্পাদক লোকমান হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জাহিদুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ড বিএনপি, কৃষকদল, ছাত্রদলের নেতৃবৃন্দরা।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM