চান্দগাঁওতে ধর্ষণের পর শ্বাসরোধে শিশু হত্যা: আটক যুবক

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় বাসায় ঢুকে সাত বছর বয়সী এক শিশু কণ্যাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ রাকিবুল ইসলাম মুন্না (২৪) নামে এক যুবককে আটক করেছে।

- Advertisement -

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে থানার সানোয়ারা আবাসিক সংলগ্ন চান্দার বাপের বাড়ি দিদার কলোনি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

নিহত তানহা আক্তার মারিয়া (৭) নোয়াখালীর রামগতি উপজেলার আলেকজান্ডার রামদয়াল গ্রামের মো. বাকের হোসেনের মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়তো। তার মা নাজমা আক্তার পোশাক কারখানার কর্মী।

আটক মুন্না কক্সবাজার সদর উপজেলার কক্সশাহীর টিকা পল্লী এলাকার মৃত ইউছুফের ছেলে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

নিহত শিশুর পিতা বাকের হোসেন জানান, তার স্ত্রী মেয়েকে বাসায় রেখে রবিবার পৌনে আটটার দিকে কর্মস্থলে চলে যান। একটু পরেই তিনিও বাসা থেকে বের হন।

সকাল ৯টার দিকে প্রতিবেশী এক নারীর কাছ থেকে তার মেয়ের মৃত্যুর খবর শুনে ফের বাসায় ছুটে আসেন। দেখেন, মেয়ের নিথর দেহটি বিছানায় পড়ে ছিল। গলায়, হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। পরে ঘটনাটি থানাকে অবহিত করলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ এবং স্থানীয়দের ধারণা শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রাকিবুল ইসলাম মুন্না (২৪) নামে একজনকে আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ধর্ষণের বিষয়টি জানা যাবে।

শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে স্থানীয়রা অভিযোগ জানালে তাদের সহায়তা নিয়ে এক যুবককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে জানায় ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM