মালিকবিহীন লাগেজে থাকা রাইস কুকারে মিলল ১৮৫০ গ্রাম সোনা

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মালিকবিহীন লাগেজে থাকা রাইস কুকার থেকে ১ কেজি ৮৫০ গ্রাম সোনা জব্দ করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা।

- Advertisement -

শনিবার (২৩ সেপ্টেম্বর) প্রায় এক কোটি ৪৮ লাখ টাকা মূল্যের সোনাগুলো জব্দ করা হয়।

- Advertisement -google news follower

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক বশির আহমেদ বলেন, উদ্ধার হওয়া সোনাগুলোর মালিক পাওয়া যায়নি। শুক্রবার লাগেজটি ওমান এয়ারের একটি ফ্লাইটে চট্টগ্রাম পৌঁছে। পরিত্যক্ত লাগেজটি কেউ দাবি করে কি না, সেজন্য শনিবার দুপুর পর্যন্ত অপেক্ষা করা হয়। এরপর আজ এগুলো জব্দ দেখিয়ে ডিএমের মাধ্যমে চট্টগ্রাম কাস্টমস হাউসে জমা দেওয়া হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে শুক্রবার (২২ সেপ্টেম্বর) মোহাম্মদ আলী নামে এক যাত্রীর কাছ থেকে একই কায়দায় অর্থাৎ রাইস কুকারে লুকিয়ে আনা ১ কেজি ৭০০ গ্রাম সোনা জব্দ করা হয়েছিল। মোহাম্মদ আলী চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চিকনদণ্ডি এলাকার মোহাম্মদ মুসার ছেলে। তিনি শুক্রবার সকাল সাড়ে ৭টায় এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে চট্টগ্রাম পৌঁছেছিলেন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM