প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা তহবিলের চেক পেলেন পটিয়ার ৩৯ রোগী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে চিকিৎসা সহায়তার টাকা পেয়েছেন চট্টগ্রামের পটিয়ার দরিদ্র মানুষেরা।

- Advertisement -

শুক্রবার ও শনিবার এ দুই দিনে উপজেলার শোভনদন্ডী, কচুয়াই, খরনা, পৌর এলাকা, কেলিশহর, হাবিলাসদ্বীপ, চরকানাই, কোলাগাঁও, জিরি, আশিয়া, বুধপুরা এলাকায় গিয়ে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তার চেক গুলো ৩৯ জন অসহায়, দরিদ্র ও পঙ্গু নারী-পুরুষের মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে ১৮ লাখ ৩০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন বিজিএমইএ নেতা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির।

- Advertisement -google news follower

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য নাছির উদ্দিন, মোজাহেরুল আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা সবুজ বড়ুয়া, আশীষ তালুকদার, জেলা যুবলীগের সহ-সভাপতি মাঈনুদ্দিন চৌধুরী, আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দীন, মহিউদ্দিন মহি, মুরাদ চৌধুরী, ইমতিয়াজ সোহেল, এস এম পারভেজ, ইদ্রিচ চৌধুরী, আলী ওসমান, সাইফুল আলম শাপলা, আবু তাহের, নাজিম উদ্দীন তালুকদার,শেখ জাহাঙ্গীর আলম, কুতুব উদ্দিন, এমদাদ, আবদুল আলিম, শেখ শওকত হোসেন খোকন, হাসিনা আকতার, প্রতিমা চৌধুরী, রোকেয়া খানম, ফজু, মানিক সহ আরো অনেকেই।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বের কারণে দেশ আজ উন্নয়নের রুল মডেলে পরিণত হয়েছে। তিনি বিশ্বের একজন সফল প্রধানমন্ত্রী। তাঁর দূরদর্শি চিন্তা ও বিচক্ষণতায় সবকিছু মোকাবেলা করে যাচ্ছে। এছাড়া তিনি সবসময় সমাজের গরীব, অসহায়, দুঃস্থ মানুষের কল্যাণে দিবারাত্রি কাজ করে যাচ্ছেন। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করেন।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গত চার বছর ধরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে এ পর্যন্ত পটিয়া উপজেলার চার শতাধিক অসুস্থ, পক্ষাঘাতগ্রস্তসহ দরিদ্র ও অসহায় নারী-পুরুষকে চিকিৎসা সহায়তা হিসেবে প্রায় তিন কোটি টাকা অনুদান দেওয়া হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM