এক্সরে করে মা-ছেলের পেটে মিলল ইয়াবা,আটক ৩

নোয়াখালী জেলা শহর মাইজদীতে বিশেষ কায়দায় আনা একটি ইয়াবার চালান জব্দ করা হয়েছে। এসময় ইয়াবা ট্যাবলেট বহনের দায়ে তিনজনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

- Advertisement -

জানা গেছে, কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়া পালুং পশ্চিম পাড়া গ্রামের রহিম উল্যার স্ত্রী সাবেকুন নাহার, তার ছেলে সৈয়দ হোসেন ও কুমিল্লা জেলার কোতয়ালী থানার আশোকতলা এলাকার রকি মিলে একটি ইয়াবার চালান পাচার করছে।

- Advertisement -google news follower

এমন খবরে শুক্রবার সন্ধ্যার দিকে নোয়াখালীর মাইজদী হাসপাতাল সড়কে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানকালে পৃথক পৃথকস্থান থেকে তিনজনকে আটক করা হয়।

পরে তাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে জেলা শহর মাইজদীর মা ও শিশু হাসপাতালে এক্সরে করালে সাবেকুন নাহার নামে পঞ্চাশোর্ধ বয়সী এক নারী ও তার একুশ বছরের ছেলে সৈয়দ হোসেনের পেট থেকে ৩৮টি পলি প্যাকেট বের করে ১৯শ পিস ইয়াবা জব্দ করা হয়।

- Advertisement -islamibank

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ।

তিনি বলেন, বিশেষ কায়দায় আনা ১৯শ পিস ইয়াবাসহ তিনজনকে আটকের পর তাদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM