রেলের ২ কোটি টাকার মালামাল চুরি: ঘটনাস্থল পরিদর্শনে তদন্ত দল

কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন থেকে ক্যারেজ এন্ড ওয়াগন ডিপোর টুল ভ্যানের প্রায় দুই কোটি টাকার মালামাল চুরির ঘটনাস্থল পরিদর্শন করেছেন রেলওয়ের চট্টগ্রাম বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও তদন্ত দলের সদস্যরা।

- Advertisement -

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে রেলওয়ে চট্টগ্রাম বিভাগের ব্যবস্থাপক আবিদুর রহমানের নেতৃত্বে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও), বিভাগীয় পরিবহন কর্মকর্তাসহ (ডিটিও) তদন্ত দলের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

- Advertisement -google news follower

পরিদর্শন শেষে বিভাগীয় ব্যবস্থাপক আবিদুর রহমান সাংবাদিকদের বলেন, তদন্ত কমিটির প্রতিবেদন শেষে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় তদন্ত কমিটির আহ্বায়ক সহকারী পরিবহন কর্মকর্তা রাজিব ফেরদৌসসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

বিভাগীয় রেলওয়ে কর্মকর্তাদের পরিদর্শনকালে উপস্থিত থাকা একাধিক স্থানীয় রেল কর্মকর্তা জানান, টুল ভ্যানের স্টোর মুনসি হাসান আহমেদ পলাশ বিষয়টিকে ভিন্ন রূপ দিতে নানাভাবে কথা উপস্থাপন করলেও কর্মকর্তারা কোনো মন্তব্য না করে চলে যান।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন অভিযোগ করে বলেন, রেলের লোকেরাই এ চুরির সঙ্গে জড়িত। তারা আরও বলেন, এ বগিটি রেলওয়ের নিরাপত্তা বাহিনীর অফিসের পাশে থাকে। সেখানে রেলওয়ের বাউন্ডারি দেয়ালও রয়েছে। পাশে রাস্তা দিয়ে সব সময় যানবাহন ও মানুষ চলাচল করে। রেলের লোক জড়িত না থাকলে কি ভাবে চুরি হয় এতো টাকার মালামাল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM