২ চোরের হেফাজতে ছিল ১৫ লক্ষ টাকার চোরাই মালামাল

প্রায় এক মাস আগে চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকার একটি পোশাক কারখানার স্টোর রুমের জানালার গ্রিল কেটে প্রায় সাতষট্টি লক্ষ ছত্রিশ হাজার আটশত পঞ্চাশ টাকার মালামাল চুরি করে নেয় সংঘবদ্ধ চোরের দল।

- Advertisement -

এ ঘটনায় থানায় একটি চুরির মামলা দায়ের করেন সেকশন সেভেন এ্যাপারেলস লিমিটেড নামক ওই পোশাক কারখানার কর্তৃপক্ষ। এ ঘটনা তদন্ত করতে নেমে দুই চোরের অবস্থান নিশ্চিত করতে সক্ষম হয় পুলিশ।

- Advertisement -google news follower

তথ্যমতে শুক্রবার ভোরে চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন সৈকত পেট্রোল পাম্প সংলগ্ন মফিজ উদ্দিন চৌধুরী পাড়াস্থ মারিন গার্মেন্টসের পিছনের একটি গোডাউনে অভিযান চালানো হয়।

এসময় চুরিতে জড়িত দুজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, মো. এমাদুল (৪৫) ও মো. বাদল (৩৩)।

- Advertisement -islamibank

পরে তাদের তথ্য মতে ওই গোডাউনে দুজনের হেফাজতে থাকা বিভিন্ন রংয়ের সেলাইয়ের সুতা, বিভিন্ন মাপ ও রংয়ের মেটাল জিপার, মেটাল বাটন এবং রংসহ প্রায় ১৫ লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১০ সেপ্টেম্বর ইপিজেড থানাধীন সেকশন সেভেন এ্যাপারেলস লিমিটেড নামক একটি পোশাক কারখানার স্টোর রুমের জানালার গ্রিল কেটে সাতষট্টি লক্ষ ছত্রিশ হাজার আটশত পঞ্চাশ টাকার মালামাল চুরি করে নেয় চোরের দল।

পরে এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষ ইপিজেড থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা তদন্ত করতে গিয়ে গোপন সোর্সের খবরে শুক্রবার ভোরে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রানা প্রতাপ বণিকের নের্তৃত্বে অভিযান চালানো হয়।

অভিযানে ১৫ লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধারের পাশাপাশি দুই চোরকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আজ শুক্রবার বিকালে চোরাই মালামালসহ আটকের তথ্যটি নিশ্চিত করেছেন ইপিজেড থানা অফিসার ইনচার্জ আব্দুল করিম। তিনি বলেন, দুজনের হেফাজতে থাকা চোরাই মালামাল উদ্ধারপূর্বক জব্দ তালিকা করে দুজনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM