সুনামগঞ্জের হাওরে নৌকাডুবি: নিখোঁজ দুজনের লাশ উদ্ধার

সুনামগঞ্জের তাহিরপুরের মাটিয়ান হাওরে ঝড়ের কবলে পরে নৌকাডুবে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে নিখোঁজ আবুল ফয়েজ মিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

মাটিয়ান হাওরপাড়ের আনন্দ নগর গ্রামের উত্তর পাশ থেকে পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। ফয়েজ উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চিলাইন তাহিরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

- Advertisement -google news follower

অপরদিকে অপর নিখোঁজ শাহ আলম (৫০)র মরদেহ স্লুইচগেট এলাকায় পানির ওপর ভেসে উঠে মঙ্গলবার বেলা ১১টার দিকে। তিনি উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চিলাইন তাহিরপুর গ্রামের মৃত মছরফ আলীর ছেলে। সন্ধ্যায় তাকে দাফন করা হয়েছে।

তাহিরপুর থানা পুলিশ ও এলাকাবাসী জানান, নৌকাডুবি ঘটনাস্থলের তিন কিলোমিটার দক্ষিণে আনন্দ নগর গ্রামের পাশে পানিতে ভাসমান অবস্থায় বুধবার সকাল সাড়ে ৬টায় ফয়েজ মিয়ার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়।

- Advertisement -islamibank

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন জানান, সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিখোঁজদের স্বজনরা জানান, শাহ আলমের বড় ছেলে আকাশ মিয়া (১৫)কে ঢাকা পাঠানোর জন্য রোববার দুপুরে তাহিরপুরে আসেন শাহ আলম ও আবুল ফয়েজ।

পরে ছেলেকে সুনামগঞ্জের গাড়িতে (সিএনজি) তুলে দিয়ে তারা দুজন বিকেলে উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নের টাংগুয়ার হাওর পাড়ের চিলাইন তাহিরপুর গ্রামের বাড়িতে যাওয়ার উদ্দেশ্য নিজেদের ইঞ্জিন চালিত ছোট নৌকা নিয়ে রওয়ানা হন।

পথিমধ্যে সন্ধ্যা ৬টায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মাটিয়ান হাওরের বোয়ালমার স্লুইচগেট এলাকায় প্রচন্ড ঝড়ের কবলে পরে নৌকা ডুবে তারা দুজন নিখোঁজ হন।

পরে তাদের কাছ থেকে জেনে ঝড়ের পর কয়েকটি নৌকা নিয়ে হাওরে তল্লাশি করলেও নৌকা ও তাদের দু’জনকে পাওয়া যায়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM