জন্মদিনে আয়োজন নেই শ্রীলেখার,অসুস্থ অভিনেত্রী

জন্মদিনে খুব মন খারাপ টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। তিনি নিজে যেমন অসুস্থ তেমনি তাঁর মেয়ে ঐশীও বিছানায়। শ্রীলেখার অসহ্য মাথা যন্ত্রণা, জ্বর জ্বর ভাব।

- Advertisement -

মেয়েরও অবস্থা সেরকমই। মেয়ে ঐশির কিছুদিন আগেই ডেঙ্গু ধরা পড়েছিল। শ্রীলেখারও কি ডেঙ্গু হয়েছে, সে কথা অবশ্য নিশ্চিত করে জানা যায়নি।

- Advertisement -google news follower

প্রতি বছর (৩০ আগস্ট) টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জন্মদিনটা পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে উদ্‌যাপন করেন। গত বছর তার জন্মদিনে ওয়াইন পান করার ভিডিও দেখে তৈরি হয়েছিল বিতর্কও।

তাঁর জন্মদিনের প্ল্যান অনেক আগে থেকেই ঠিক হয়ে যায়। বন্ধুবান্ধবদের নিয়েই জন্মদিন কাটে অভিনেত্রীর। এবার তাহলে কী প্ল্যান? এক সংবাদমাধ্যমকে শ্রীলেখা জানিয়েছেন যে তাঁর শরীর একেবারেই ভালো নেই। মাথায় অসহ্য যন্ত্রণা।

- Advertisement -islamibank

ডেঙ্গু পরীক্ষা করতে যাবেন। তাঁর কারোর সঙ্গে কথা বলতেই ইচ্ছা করছে না। জন্মদিনে অভিনেত্রীর কোনও আলাদা করে পরিকল্পনা নেই। বাড়িতেই থাকবেন। শরীরটা সুস্থ হওয়া দরকার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী লিখেছেন, ‘পুরো শহর মশার কবলে। মেয়ের ডেঙ্গু হয়েছিল, সেরে উঠছে। আমারও খুব ক্লান্ত লাগছে সব সময়, সঙ্গে জ্বর জ্বর ভাব। প্রচণ্ড মাথা যন্ত্রণা। এ ধরনের কোনো উপসর্গ আপনাদের থাকলে অনুগ্রহ করে পরীক্ষা করিয়ে নিন।

অভিনেত্রীর পোস্টে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা। একজন পরামর্শ দিয়েছেন, চোখে ব্যথা থাকলে ডেঙ্গু পরীক্ষা করতে হবে। ভক্তদের মধ্যে আরেকজন অভিনেত্রীকে বিশ্রাম নেওয়ার অনুরোধ জানিয়েছন। তবে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন কিনা, সে বিষয়ে কিছু জানাননি শ্রীলেখা।

শেষ কয়েক বছরে কাজের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। এছাড়াও নিজের পরিচালনায় অনেকটাই মন দিয়েছেন। তার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের সিনেমা ‘এবং ছাদ’ বিভিন্ন মহলে প্রশংসিতও হয়েছে। এদিকে সদ্য প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর নতুন হিন্দি সিরিজ ‘কালা’র ঝলক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM