গর্ভাবস্থাতেও থেমে নেই অভিনেত্রী শুভশ্রীর শুটিং

ফের মা হতে চলেছেন টালিউড অভিনেত্রী শুভশ্রী। প্রথম সন্তান ইউভান এখনও তিন পূর্ণ করেনি, তার আগেই প্ল্যানিং করে দ্বিতীয় সন্তানকে পৃথিবীতে আনছেন রাজ-শুভশ্রী দম্পতি।

- Advertisement -

জুনের শেষের দিকেই নায়িকা নিজেই ঘোষণা করেছিলেন অন্তঃসত্ত্বার সংবাদ। এই মুহূর্তে নায়িকা রয়েছেন প্রেগন্যান্সির দ্বিতীয় পর্বে।

- Advertisement -google news follower

কিন্তু গর্ভাবস্থাতেও থেমে নেই শুভশ্রী। পেশাগত দায়িত্ব পালন করছেন সমানতালে। এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসাবে পাওয়া যাচ্ছে রাজ ঘরণীকে।

বর্তমানে ফাইনালের দিকে এগোচ্ছে এই ডান্স রিয়ালিটি শো। প্রতিযোগিদের হাড্ডাহাড্ডি লড়াই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন বিচারক শুভশ্রী।

- Advertisement -islamibank

শুধু নাচ দেখেই ক্ষান্ত নেই, স্টেজে নিজেও নাচছেনও। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও প্রচণ্ড অ্যাক্টিভ হবু মা। শুটিং সেটের নানান আপটেড ইনস্টায় শেয়ার করেন নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের যেমন খুশি প্রশ্ন করবার সুযোগ দিয়েছিলেন ইউভানের মা। সেখানেই তার কাছে একজন নেটিজেন জানতে চায়, ‘তুমি প্রেগন্যান্ট কিন্তু ডান্স বাংলা ডান্স শুট করছো, কোনও প্রবলেম হয় না?’

এমন প্রশ্ন দেখে চুপ না থেকে সপাটে জবাব দিয়েছেন শুভশ্রী। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা বলেন, ‘সৃষ্টিকর্তার দয়ায় আমি একদম ঠিক আছি। আর মনে রাখবেন, প্রেগন্যান্সি কোনও অসুস্থতা নয়’।

যদিও অন্তঃসত্ত্বা হওয়ার কারণে বড় একটি সিনেমা হাতছাড়া হয়েছে শুভশ্রীর। সৃজিত মুখার্জির পরিচালনায় ‘দশম অবতার’-এ কাজ করার কথা ছিল তার। এখন সেখানে শুভশ্রীর পরিবর্তে যুক্ত হয়েছেন জয়া আহসান।

তবে এর জন্য কোনও আফসোস নেই শুভশ্রীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে শুভশ্রী বলেন, ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিডেন্ট ছিলেন না। ওঁর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত’।

উল্লেখ্য, রাজ ও শুভশ্রী দম্পতির প্রথম সন্তান ইউভান। তিন বছর হলে তার খেলার সঙ্গী আনার পরিকল্পনা আগেভাগেই সেরে রেখেছিলেন ‌রাজ-শুভশ্রী। জানা যায়, আগামী ডিসেম্বরেই চলে আসবে ইউভানের খেলার সঙ্গী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM